/

চেলসিকে বিদায় করে এফএ কাপের শেষ আটে ম্যানইউ

প্রকাশিতঃ ১২:৩৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০১৯

স্পোর্টস ডেস্কঃ পল পগবার দুর্দান্ত নৈপুণ্যে চেলসিকে ২-০ গোলে হারিয়ে এফ এ কাপ থেকে বিদায় করে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে টুর্নামেন্টের শেষ আটেও জায়গা করে নিয়েছে রেড ডেভিলরা।

ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য এটি বলতে গেলে প্রতিশোধের এক ম্যাচ ছিল। গত আসরে হোসে মরিনহোর কোচিংয়ে এই চেলসির কাছে ফাইনালে হেরে শিরোপা স্বপ্ন ভেঙেছিল তাদের। এবার ব্লুজদের তাদেরই মাঠে হারিয়ে প্রতিশোধ নিল ওলে গুনার সুলশারের শিষ্যরা।

স্ট্যামফার্ড ব্রিজে অনুষ্ঠিত ম্যাচে দুর্দান্ত খেলেছেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা পল পগবা। নিজে এক গোল করেছেন, বাকি গোলে ছিল তার অ্যাসিস্ট।

ম্যানচেস্টার ইউনাইটেড বল দখলে বেশ পিছিয়ে ছিল। কিন্তু সময়মতো ঠিকই গোল তুলে নিয়েছে। প্রথমার্ধে ৩১ মিনিটের মাথায় প্রথম গোল পায় তারা। পগবার ক্রস থেকে দুর্দান্ত এক হেডে গোল করেন আন্দের হেরেরা।

প্রথমার্ধের শেষ মুহূর্তে এসে জয়টা বলতে গেলে নিশ্চিত হয়ে যায় ম্যানইউর। ৪৫ মিনিটে মার্কাস রাশফোর্ডের ক্রস থেকে এবার নিজেই গোল করেন পগবা, এই গোলটিও ছিল হেড থেকে।

দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য মরিয়া হয়ে লড়েছে চেলসি। কিন্তু মাওরিসিও সারির শিষ্যরা হতাশা কাটাতে পারেনি। আর কোনো গোল না হওয়ায় ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানইউ।

টুর্নামেন্টের সেমিফাইনালে ম্যানইউর প্রতিপক্ষ উলভারহ্যাম্পটন।

সূত্রঃ জাগোনিউজ২৪ ডটকম