/

ময়মনসিংহে রেডিও ১৯ পরিবারের ইফতার মাহফিল

প্রকাশিতঃ 4:24 pm | May 18, 2019

মোঃ মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহঃ ময়মনসিংহের প্রথম রেডিও চ্যানেল “রেডিও ১৯” পরিবারের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষ্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে রেডিও ১৯ এর সদস্য ও পরিবারবর্গ ছাড়াও বিভিন্ন মিডিয়ার ব্যক্তিবর্গ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

`যুগান্তরের ঘূর্ণিপাকে’ স্লোগানে এগিয়ে চলা “রেডিও ১৯” এর আয়োজনে গত ১৬ মে ২০১৯ খ্রিঃ (১০ রমজান, বৃহস্পতিবার) নগরীর কেওয়াটখালীতে অবস্থিত আত্-তাবীব ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা’য় এতিমদের সাথে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রেডিও ১৯ এর প্রধান নির্বাহী রাসেল রনি স্বাগত বক্তব্যে উপস্থিত সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সকলকে রেডিও ১৯ এর সাথেই থাকার আহ্বান জানান। এছাড়াও রেডিও ১৯ এর অনুষ্ঠান প্রধান আসাদুজ্জামান রুবেল বলেন, ৩ টি লাইভ অনুষ্ঠান ঈদ এর পর থেকে শুরু হবে জানিয়ে সকলেকে সবসময় “রেডিও ১৯” এর সাথে যুক্ত থাকার অনুরোধ জানান।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর বাশার ভাষানী , নাট্যজন শাহাদাত হোসেন খান হীলু, কবি ইয়াজদানী কৌরায়শী, বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুব আলম, ময়মনসিংহ জেলা নাগরিক আনদোলনের সাধারণ সম্পাদক নরুল আমীন কালাম, সাংবাদিক নিয়ামুল কবির সজল, সেবা সংগঠন এপেক্স বাংলাদেশের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক এনামুল হক মামুন, সাংবাদিক কাজী মুন্না, কবি ও সংগঠক আলি ইউসুফ, জেলা আওয়ামী লীগের সদস্য ইমদাদুল হক সেলিম, সাংবাদিক স্বাধীন চৌধুরী, কবি মাহমুদ বাবু, বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ী আব্দুল মোমেন, সাংস্কৃতিক জন আবুল মুনসুর ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুল মুহিত, মাইজবাড়ি টেকনিক্যাল এন্ড বি এম কলেজের অধ্যক্ষ আশফাক আহমেদ, ময়মনসিংহ কর্মাস কলেজের অধ্যক্ষ এখলাছ উদ্দিন খান, ময়মনসিংহ কর্মাস কলেজের চেয়ারম্যান আবু মোঃ সায়েম, হালিমা খাতুন ম্যাটর্সের চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের শুরুতে বিশেষ দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ব্যবসায়ী আমীন আকবরী।

রেডিওটি অনলাইনে মোবাইল অ্যাপে ও ওয়েবসাইটে শোনা যাবে। মোবাইল অ্যাপে শুনতে গুগল প্লে স্টোরের “সফটএভার” নির্মিত “Radio 19 Live” অ্যাপে এবং [www.radio19bd.com] এই ওয়েবসাইট থেকে সরাসরি শোনা যাবে।