/

ফুলবাড়িয়ার রাধাকানায় গ্রামের প্রতিবন্ধীদের পাশে রেডিও ১৯

প্রকাশিতঃ ৯:৩২ অপরাহ্ণ | নভেম্বর ০১, ২০১৯

ডেস্ক নিউজঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ার রাধাকানায় গ্রামের প্রতিবন্ধী চার বোনের পাশে দাঁড়িয়েছে ময়মনসিংহের প্রথম ও বহুল প্রচলিত অনলাইনে রেডিও ষ্টেশন “রেডিও ১৯”

ময়মনসিংহে অতিতেও সামাজিক দায়বদ্ধতা থেকে রেডিও ১৯ পরিবার মানবিকতার বহু দৃষ্টান্ত স্থাপন করেছেন। সেই ধারাবাহিকতা বা দায়বদ্ধতা থেকে ওই প্রতিবন্ধী চার বোনকে ৪টি হুইল চেয়ার ও কম্বল দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন বলে জানান রেডিও ১৯ এর প্রধান নির্বাহী রনি রাসেল।

গতকাল সকালে ওই প্রতিবন্ধী চার বোনদের কাছে ৪টি হুইল চেয়ার, শীতের কম্বল, তাদের মা বাবাকে শাড়ি-লুঙ্গী ও খাবার তুলে দেন তারা।

রেডিও ১৯ এর প্রধান রনি রাসেল বলেন, “সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পোস্ট থেকে আমরা জানাতে পারি এই প্রতিবন্ধী চার বোনের কথা। পরে আমারা তাদের বাড়িতে যাই এবং শুনী তাদের জীবনের গল্প। এই চার বোনের ওই একটি ঘরই তাদের পৃথিবী। পরে আমরা চিন্তা করি একটি হুইল চেয়ার হলে অন্তত পক্ষে আলোর এই পৃথিবীটা দেখতে পারবে। আমরা আশা করছি খুব দ্রুত এই বোনদের থাকার একটা চিরস্থায়ী ব্যবস্থা হবে।

এ সময় উপস্থিত ছিলেন রেডিও ১৯ এর প্রধান নির্বাহী রনি রাসেল ও অনুষ্ঠান প্রধান আসাদুজ্জামান রুবেল, কবি ও বিশিষ্ট সমাজকর্মী আলী ইউসুফ, বিশিষ্ট শিক্ষা অনুরাগী ও সমাজ সেবক জনাব আব্দুল মোমেন, বিডি ক্লিন ময়মনসিংহ এর বিভাগীয় সমন্বয়ক মতিউর রহমান ফয়সাল, হেল্পপ্লাস ময়মনসিংহের প্রতিষ্ঠাতা সাফরান আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক আব্দুল মুহিত, কবি কাব্য সুমি সরকার, বিশিষ্ট শিল্পপতি ও সংগঠক সৈয়দ ওমরান আহমেদ, ফুলবাড়িয়া শাপলা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজেরর প্রভাষক মো. সাজ্জাদ হোসেন রাসেলসহ সমাজের নানা স্রেনী পেশার লোক জন উপস্থিত ছিলেন।