/

প্রতিবন্ধীদের পাশে আবারও রেডিও ১৯ পরিবার

প্রকাশিতঃ 12:42 am | December 12, 2019

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে আবারো প্রতিবন্ধীদের পাশে দাড়িয়েছে রেডিও ১৯ পরিবার। ময়মনসিংহের প্রথম ও অত্যন্ত জনপ্রিয় অনলাইন রেডিও ১৯ পরিবার সামাজিক দায়বদ্ধতা থেকে বরাবরের মতো সমাজের সবচেয়ে কম ভাগ্যবান ও অবহেলিত দুই জন প্রতিবন্ধীর সাহায্যে এগিয়ে এসেছে।

বুধবার (১১ ডিসেম্বর) ময়মনসিংহ সদরের খাগডহর ইউনিয়নের দুইজন প্রতিবন্ধী শিশুকে দুইটি হুইল চেয়ার ও কম্বল বিতরন করা হয়।

খাগডহর এলাকার মাইজ বাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে হুইল চেয়ার ও কম্বল বিতরনকালে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হক, মাইজবাড়ী টেকনিক্যাল এন্ড বি এম কলেজের অধ্যক্ষ আশফাক উদ্দীন আহমেদ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সাজেদা খানম, রেডিও ১৯ এর প্রধান নির্বাহী রনি রাসেল, বিশিষ্ট শিক্ষা অনুরাগী ও সমাজ সেবক আব্দুল মোমেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক আব্দুল মুহিত, ওরায়েজ আহমেদ বাবু, সাজ্জাদ হোসেন, সিরাজুল ইসলাম, রেডিও-১৯ এর অনুষ্ঠান প্রধান আবৃত্তিকার নাট্যকার আসাদুজ্জামান রুবেলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রেডিও-১৯ এর প্রধান নির্বাহী রনি রাসেল বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই আমরা অতীতেও এই ধরনের সেবামূলক কাজ করে আসছি। এই ধারাবাহিকতায় খাগডহর ইউনিয়নের দুইজন প্রতিবন্ধী শিশুর সাহায্যে আমরা পাশে এসে দাড়িয়েছি। সমাজের সবচেয়ে কম ভাগ্যবান ও অবহেলিত মানুষের সাহায্যে এইগুলো আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র।

উল্লেখ্য, রেডিও ১৯ পরিবার বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে বিভিন্ন সময় নিজেদের সম্পৃক্ত রেখেছে। ফুলবাড়িয়ার আলোচিত চার প্রতিবন্ধী বোনকে চারটি হুইল চেয়ার ও কম্বল এবং ময়মনসিংহ নগরীর দুজন প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার প্রদান করে রেডিও ১৯ পরিবার।